আহত সাংবাদিকদের খোঁজ নিতে নারায়ণগঞ্জে ফরিদা ইয়াসমিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৯:০৫ এএম, ৩০ জুলাই ২০২৪
ছবি: নারায়ণগঞ্জ প্রেসক্লাবে গিয়ে আহত সাংবাদিকদের খোঁজ নেন ফরিদা ইয়াসমিন

কোটাবিরোধী আন্দোলনের সময় আহত সাংবাদিকদের খোঁজ-খবর নিয়েছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ও সংরক্ষিত সংসদ সদস্য এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য ফরিদা ইয়াসমিন।

সোমবার (২৯ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে এসে তিনি এই সাংবাদিকদের খোঁজ খবর নেন। এ সময় তিনি জাগো নিউজের জেলা প্রতিনিধি সাংবাদিক মোবাশ্বির শ্রাবণ, দৈনিক নয়াদিগন্তের জেলা ফটো সাংবাদিক মনিরুল ইসলাম সবুজ, দৈনিক মানবজমিনের ফতুল্লা প্রতিনিধি আবু সাঈদ পাটওয়ারী ও স্থানীয় পত্রিকার নারী সাংবাদিক সোনালীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। তাদের শারীরিক অবস্থায় খোঁজ খবর নেন। তাদের সান্ত্বনা প্রদান করেন।

ফরিদা ইয়াসমিন বলেন, সাংবাদিক আহত হওয়ার ঘটনায় আমরা খুবই উদ্বিগ্ন। সবাইকে সতর্কতার সঙ্গে কাজ করতে হবে। নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে কাজ করতে হবে। আগে নিজের জীবনের নিরাপত্তা তারপর কাজ। যেখানে ঝুঁকিপূর্ণ সেখানে সতর্কতার সঙ্গে কাজ করতে হবে। সেইসঙ্গে কোনো ধরনের অপশক্তি যেন মাথাচাড়া না দিয়ে উঠতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সহসভাপতি বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক আহসান সাদিক শাওনসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।