অটোরিকশা ছিনতাইকালে দুজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৭:২৬ পিএম, ২৮ জুলাই ২০২৪

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়িতে যাত্রীবেশে অটোরিকশা ছিনতাইকালে দুজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। রোববার (২৮ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, মিরকাদিম পৌরসভার কালিন্ধিপাড়ার নাঈম ভূঁইয়া (২১), একই পৌরসভার গোপপাড়া এলাকায় মো. রাকিব (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নারায়ণগঞ্জের বক্তাবলী এলাকা থেকে মো. সিয়ামের অটোরিকশা ভাড়া করে নাঈম ও রাকিব। দুপুরে টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাপুরে রওনা দেন তারা। দুপুর দেড়টার দিকে তারা আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছায়। এসময় অটোরিকশাচালক সিয়ামকে ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এক পর্যায়ে তাদের সঙ্গে অটোরিকশাচালকের ধস্তাধস্তি হয়। চালক সিয়াম চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাদের আটক করে।

টঙ্গীবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, তাদের উদ্ধার করে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আরাফাত রায়হান সাকিব/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।