ভৈরবে পাওনা টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২৮ জুলাই ২০২৪

কিশোরগঞ্জের ভৈরবে পাওনা টাকা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। রোববার (২৮ জুলাই) দুপুর আড়াইটার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের বাঁশগাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই এলাকার মুন্সিবাড়ির নজরুল ইসলাম পাশের বাড়ির রুবেলের কাছে ড্রেজারে বালু তোলার বিল বাবদ এক লাখ চার হাজার টাকা পেতেন। দীর্ঘদিন ধরে পাওনা টাকা না দেওয়ায় দুজনের মধ্য বিতণ্ডা হয়। পরে ঘটনাটি সংঘর্ষে রূপ নেয়। এসময় উভয়পক্ষের ১২ জন আহত হয়েছেন। দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গজারিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম শাহরিয়ার জানান, পাওনা টাকা পরিশোধ না করায় ঘটনার সূত্রপাত হয়। পরে টাকা পরিশোধের আশ্বাস দিলে সংঘর্ষ পুলিশের সহায়তায় শান্ত হয়

এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক মাজহারুল হক জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের সহায়তায় সংঘর্ষ থামে। পরিস্থিতি এখন শান্ত।

রাজীবুল হাসান/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।