নির্যাতনের পর লজ্জায় ফাঁস নিলেন কলেজছাত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৮:২৩ এএম, ২৮ জুলাই ২০২৪

লালমনিরহাটে নির্যাতন ও অপমান সহ্য করতে না পেরে ইসরাত জাহান (মৌফিক) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৬ জুলাই) রাতে ছাত্রীর বাবা আব্দুল মতিন মন্ডল বাদী হয়ে মামলা করেন। মামলায় ১২ জন আসামির নাম উল্লেখ করেছেন তিনি। গত বুধবার তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।

শিক্ষার্থীর বাবা অভিযোগ করে বলেন, নির্যাতন নিপীড়ন করায় তার মেয়ে আত্মহত্যা করেছে।

নিহত শিক্ষার্থী লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ গ্রামের আব্দুল মতিন মন্ডলের মেয়ে। তিনি স্থানীয় কাউনিয়া ডিগ্রি কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলেন।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রতিবেশী মৃত শরিয়ত উল্লাহ মন্ডলের ছেলে সুলতান মন্ডল, সিরাজ আলী মন্ডল ও শাহজাহান আলীর সঙ্গে আব্দুল মতিন মন্ডলের দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্ব ছিল। গত বুধবার সকালে ক্ষেতে গেলে হাঁস তাড়িয়ে দেন ওই ছাত্রী। এ ঘটনার জেরে তাকে পিটিয়ে আহত করেন অভিযুক্তরা। এ সময় কয়েকজন মিলে কলেজছাত্রী মৌফিকের পরণের কাপড় ছিঁড়ে বিবস্ত্র করেন।

এতে অপমানে ওইদিন দুপুরের দিকে বাড়িতে একা থাকার সুযোগে ঘরের ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। পরে খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর বাবার একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

রবিউল হাসান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।