স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, তিন যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২৭ জুলাই ২০২৪
প্রতীকী ছবি

যশোরের মণিরামপুরে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় শুক্রবার মণিরামপুর থানায় মামলা হলে তিনজনকে আটক করে পুলিশ। তারা হলেন, প্রান্ত বিশ্বাস (২২), আশরাফুল ইসলাম (২২) ও শাওন হোসেন (১৯)।

জানা যায়, আটক আশরাফুল সম্প্রতি মালয়েশিয়া থেকে বাড়ি আসেন। আসার পর থেকে ওই ছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। এরই জের ধরে ২৭ জুন রাতে ফুসলিয়ে ওই ছাত্রীকে নিয়ে ধূমপান করান আশরাফুল। একপর্যায়ে ওই ছাত্রীর ঝিমুনি এলে নির্যাতন চালানো হয়। এসময় ওই নির্যাতনের ভিডিও ধারণ করা হয়।

এরপর সেই ভিডিও স্কুলছাত্রীর পরিবারের সদস্যদের মোবাইলে পাঠিয়ে দাবি করা হয় টাকা। টাকা না দেওয়ায় ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেন অভিযুক্তরা।

এ ঘটনায় শুক্রবার ওই ছাত্রীর দাদী মামলা করেন। পরে মণিরামপুর থানার ওসি (তদন্ত) পলাশ বিশ্বাস ও উপ-পরিদর্শক আতিকুজ্জামানসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।

ওসি এবিএম মেহেদী মাসুদ বলেন, এ ঘটনার মামলায় তিনজনকে আটক করা হয়েছে।

মিলন রহমান/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।