ফ্ল্যাটে পড়ে ছিল নারীর রক্তাক্ত মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ২৫ জুলাই ২০২৪
ফাইল ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে ফ্ল্যাট থেকে সাজেদা আক্তার (৫৫) নামের এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের ফারুকীয়া রোডের বন্ধন ভবনের দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তারিফুল ইসলাম (৩৮) নামের একজনকে আটক করেছে পুলিশ। তিনি নিহত নারীর বড় ছেলের স্ত্রীর ভাই।

নিহত সাজেদা আক্তার উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী।

এ ঘটনায় নিহতের স্বামী মামুন চৌধুরী ও ছেলে আমজাদ হোসেন চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনলেও পরে ছেড়ে দেয় পুলিশ।

নিহত সাজেদা আক্তারের আত্মীয় মো. শাহীন জানান, সাজেদা আক্তার সম্পর্কে তার চাচি। পাঁচ বছর ধরে তার চাচা খান সাহেব ও তার চাচি বন্ধন ভবনের বি-১ ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাদের দুই ছেলে ও এক মেয়ে। দুই ছেলে প্রবাসে থাকেন। কয়েকদিন আগে ছোট ছেলে আমজাদ হোসেন চৌধুরী প্রবাস থেকে দেশে আসেন।

বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার জানান, দুপুর ১টার পরে তিনি ভবনের সিঁড়ি দিয়ে তিনতলায় যাচ্ছিলেন। এসময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজা পেটানোর শব্দ শুনে দেখেন বাইরে থেকে দরজায় হুক দেওয়া। তিনি দরজার হুক খুলতে দেখেন দরজার সামনে মো. মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখেন তার স্ত্রী সাজেদা আক্তারের রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে রয়েছে।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন, এ ঘটনায় তারিফুল ইসলাম নামের একজনকে আটক করা হয়েছে। তার কাছে ১০ ভরি স্বর্ণালঙ্কার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি পাওয়া গেছে। হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এম মাঈন উদ্দিন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।