ভোগান্তিতে বিদ্যুতের প্রিপেইড মিটার গ্রাহকরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৪ জুলাই ২০২৪
রিচার্জ করতে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অফিসে গ্রাহকদের লাইন

ইন্টারনেট সেবা পুরোপুরি চালু না হওয়ায় বিপাকে পড়েছেন চাঁদপুরে বিদ্যুতের প্রিপেইড গ্রাহকরা। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে মিটার রিচার্জ করতে না পারায় বিদ্যুৎহীন রয়েছেন। এরমধ্যে আবার বিদ্যুৎ না থাকায় পানির সমস্যাও দেখা দিয়েছে।

তবে ভোগান্তি লাগবে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চাঁদপুর বিক্রয় ও বিতরণ বিভাগ তাদের নিজস্ব ব্যবস্থাপনায় রিচার্জ কার্যক্রম চালাচ্ছে। এভাবে গত তিনদিনে প্রায় ১০ হাজার গ্রাহক সেবা পেয়েছেন।

শহরের আলিম পাড়ার গ্রাহক সাবিনা আক্তার, নাজির পাড়ার রুহুল আমিন ও পালপাড়ার মালতি রানি জানান, বিকাশে মিটার রিচার্জ করতেন তারা। হঠাৎ এই সেবা বন্ধ হওয়ায় বিপাকে পড়েছেন। বাসায় ছোট শিশু ও বয়স্কদের নিয়ে খুবই সমস্যায় আছেন। বিদ্যুৎ না থাকায় পানির সমস্যা দেখা দিয়েছে। রিচার্জ করতে এসে দীর্ঘ লাইনে অপেক্ষা করতে হচ্ছে।

শহরের মমিন পাড়া এলাকার আলম পলাশ বলেন, বিকাশে বিদ্যুৎ বিলের রিচার্জ করলেও টোকেন নম্বর আসেনি। পরে অফিসে গিয়ে টোকেন নম্বর আনতে হয়েছে। এর সমাধান কবে হবে, না হলে এভাবে হয়রানির শিকার হতে হবে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চাঁদপুর বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মেহেদী হাসান বলেন, আমাদের কাছে গ্রাহকরা এলে সেবা দিচ্ছি। যারা লোন চাচ্ছে তাদের লোন দিচ্ছি। একই সঙ্গে রিচার্জ করা হচ্ছে। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সেবা দেওয়া হচ্ছে।

শরীফুল ইসলাম/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।