মির্জাপুরে বিয়ের দাবিতে আ’লীগ নেতার বাড়িতে কলেজছাত্রী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৪ জুলাই ২০২৪
ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুরে বিয়ের দাবিতে আওয়ামী লীগ নেতা লাল মিয়ার বাড়িতে অবস্থান নিয়েছেন এক কলেজছাত্রী। মঙ্গলবার (২৩ জুলাই) সকালে উপজেলার বাশতৈল ইউনিয়নের বাশতৈল উত্তরপাড়ায় এই ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে স্থানীয় উৎসুক জনতা ওই নেতার বাড়িতে ভিড় করছেন। লাল মিয়া বাঁশতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি।

স্থানীয় কয়েকজন জানান, গত প্রায় সাত বছর ধরে ওই কলেজছাত্রীর সঙ্গে লাল মিয়ার পরকীয়া প্রেম চলছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হন বলেও ওই ছাত্রী এলাকাবাসীকে জানিয়েছেন। ওই ছাত্রী সাত বছর আগে লাল মিয়ার কিন্ডারগার্টেনে শিক্ষকতা শুরু করেন। তখন থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা স্বামী-স্ত্রীর মতো চলাফেরা শুরু করেন এবং এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হয়।

ওই ছাত্রী লাল মিয়াকে বিয়ের প্রস্তাব দিলে নানা কৌশলে বিষয়টি এড়িয়ে যান। পরে লাল মিয়া ভারতে ঘুরতে যান। দেশে ফিরে লাল মিয়া কথা না রাখলে মঙ্গলবার সকালে ওই ছাত্রী তার বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন।

এদিকে এই ঘটনায় লাল মিয়ার স্ত্রী পিটিয়ে তাকে বাড়ি থেকে বের করে দেন। পরে দুইজন গ্রাম পুলিশের পাহারায় ওই ছাত্রী লাল মিয়ার বাড়িতে অবস্থান করছেন বলে জানা গেছে।

অভিযুক্ত আওয়ামী লীগ নেতা লাল মিয়া বলেন, এমনটি হওয়ার কথা ছিল না। তবে বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

বাঁশতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হেলাল দেওয়ান বিষয়টি লোকমুখে শুনেছেন বলে জানান। তবে কোনো পক্ষই বিষয়টি তাকে জানাননি বলে জানান।

মির্জাপুর থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) হামিদুল ইসলাম বলেন, এ বিষয়টি থানায় কোনো পক্ষই অবহিত করেননি।

এস এম এরশাদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।