রংপুরে আওয়ামী লীগ অফিসে ভাঙচুর-অগ্নিসংযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৮ জুলাই ২০২৪
আওয়ামী লীগ অফিসে আগুন

রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ অফিসে ভাঙচুর এবং অগ্নিসংযোগ করেছে আন্দোলনকারীরা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেলে নগরীর বেতপট্টি মোড়ে জেলা ও মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এসময় ছাত্রলীগের অফিসেও ভাঙচুর ও অগ্নিসংযোগসহ প্রেস ক্লাব ভবনে ইটপাটকেল নিক্ষেপ করেছে বিক্ষুব্ধরা।

প্রত্যক্ষদর্শী আতিক হাসান জানান, চলমান শাটডাউনে বিভিন্ন ব্যবসায়ী, সাধারণ মানুষ বিকেলে জাহাজ কোম্পানি মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। একপর্যায়ে তারা জেলা ও মহানগর আওয়ামী লীগ অফিসের আসবাবপত্র বাইরে এনে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়। ভয়ে জনশূন্য হয়ে পড়ে পুরো এলাকা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় জাহাজ কোম্পানি মোড়ে একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।

রংপুরে আওয়ামী লীগ অফিসে ভাঙচুর-অগ্নিসংযোগ

আরেক প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম জানান, বিক্ষুব্ধ লোকজন প্রেস ক্লাব ভবনে ইটপাটকেল নিক্ষেপ করেছে। এসময় গণমাধ্যম কর্মীদের ওপর চড়াও হয় তারা এবং বেধড়ক মারধর করে। রিপোর্টার্স ক্লাব সংলগ্ন জেলা ও মহানগর ছাত্রলীগের কার্যালয়েও ভাঙচুরসহ আসবাবপত্র বাইরে এনে আগুন ধরিয়ে দিয়েছে তারা।

রংপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক কাজী নজমুজ্জামান বলেন, ফায়ার সার্ভিসের কর্মীরা মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

জিতু কবীর/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।