চুয়াডাঙ্গায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ১৮ জুলাই ২০২৪

চুয়াডাঙ্গায় কোটাবিরোধী আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলা করেছেন ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে চুয়াডাঙ্গা সরকারি কলেজ চত্বরে সাধারণ শিক্ষার্থীরা জড়ো হওয়ার চেষ্টা করে চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের বাধায় পড়েন।

এরপর জেলা শহরের বিভিন্ন পয়েন্টে জড়ো হওয়ার চেষ্টা করলেও ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের বাধায় তা সম্ভব হয়নি।

তবে এর আগে বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা-ঢাকা মহাসড়কের সরোজগঞ্জ বাজার এলাকায় ও শহরের শহীদ আলাউল ইসলাম সড়কের কাঠপট্টি এলাকায় পৃথকভাবে আন্দোলনে নামে শিক্ষার্থীরা। দুটি আন্দোলনেই ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের বাধার মুখে পড়েন বলে অভিযোগ করেছেন শিক্ষার্থীরা।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সেকেন্দার আলী জানান, পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারাও মাঠে রয়েছে। তবে ধাওয়া পাল্টা ধাওয়া ও আহতের বিষয় তিনি কোনো মন্তব্য করেননি।

জেডএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।