কিশোরগঞ্জে ট্রেন আটকে দিলেন শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ১৮ জুলাই ২০২৪

কিশোরগঞ্জের বাজিতপুরে ট্রেন আটকে দিয়েছে কোটা সংস্কার আন্দোলনরত শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরের দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জ এক্সপ্রেসে ট্রেন আটকে বিক্ষোভ করেন শিক্ষার্থীর। দুই ঘণ্টা পর অবরোধ তুলে নিলে ট্রেনটি কিশোরগঞ্জে আসে।

কিশোরগঞ্জ রেল স্টেশনের মাস্টার মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জ এক্সপ্রেসে ট্রেনটি জেলার বাজিতপুর স্টেশনে এলে আন্দোলনরত শিক্ষার্থীরা ট্রেনটি আটকে বিক্ষোভ করে। পরে শিক্ষার্থীরা অবরোধ তুলে নিলে ট্রেনটি কিশোরগঞ্জ স্টেশনে আসে। তবে ট্রেনের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। এছাড়া চট্টগ্রাম থেকে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে আসো বিজয় এক্সপ্রেস ট্রেনটি জেলার ভৈরব স্টেশনে এলে আন্দোলনের কারণে ভৈরব স্টেশনেই অবস্থান করছে। ধারণা করা হচ্ছে বিজয় এক্সপ্রেস ট্রেনটি ভৈরব স্টেশন থেকেই ফিরে যাবে। তবে এখনো সিদ্ধান্ত হয়নি।

কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় সড়ক অবরোধ করে মিছিল করেছেন। কিশোরগঞ্জ শহরে ত্রিমুখী সংঘর্ষে পুলিশ সাংবাদিকসহ প্রায় অর্ধশত লোক আহত হয়েছে।

এসকে রাসেল/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।