কিশোরগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ, আহত অর্ধশত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ১৮ জুলাই ২০২৪
কিশোরগঞ্জে সংঘর্ষ

কিশোরগঞ্জে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ-যুবলীগের কর্মীরা। এতে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। আহত হয়েছে ৫০ জন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শহরের গৌরাঙ্গ বাজার থেকে সংঘর্ষ শুরু হয়। পরে সারা শহরে এ সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

জানা গেছে, কোটা সংস্কারের দাবিতে শহরের বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীর আন্দোলন শুরু করে। পরে আন্দোলনরত শিক্ষার্থীদের ছাত্রলীগের নেতাকর্মী ধাওয়া দিলে সংঘর্ষ শুরু হয়। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ এসে আন্দোলনরত শিক্ষার্থীদেরকে ধাওয়া দেয়। সংঘর্ষ থামাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়াসেল নিক্ষেপ করে। সময় সংবাদ কাভার করতে গিয়ে পাঁচ সংবাদ কর্মী আহত হয়েছে। এছাড়াও বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে।

কিশোরগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ, আহত অর্ধশত

আন্দোলনরত শিক্ষার্থীরা কিশোরগঞ্জ-ঢাকা ও কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন পয়েন্ট অবস্থান নিলে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তাফা জানান, জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ কাজ করছে। কত রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে সেটা পরে বলতে পারবো।

এসকে রাসেল/এএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।