মানিকগঞ্জে শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ১২:১৫ পিএম, ১৮ জুলাই ২০২৪
মানিকগঞ্জে শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষ

মানিকগঞ্জে কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এসময় পুলিশ কয়েক রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে। এঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে শহরের খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে শহরের বিভিন্নস্থানে বিক্ষিপ্তভাবে সংর্ঘষ ছড়িযে পড়ে।

মানিকগঞ্জে শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ

সকাল সাড়ে ১০টার দিকে শিক্ষার্থীরা শহরের খালপাড় এলাকায় শহীদ রফিক চত্বরে জড়ো হওয়ার চেষ্টা করে। এসময় ছাত্রলীগসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা তাদের ধাওয়া করলে দুই পক্ষের মধ্যে সংর্ঘষ শুরু হয়। ধাওয়া পাল্টাধাওয়া ও ইটপাটখেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। এসময় কয়েকজন শিক্ষার্থীকে বেরধরক মারপিট ও আশাপাশের ব্যবসা প্রতিষ্ঠানও কয়েকটি যানবাহন ভাংচুর করা হয়।

মানিকগঞ্জে শিক্ষার্থীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ

দুপুর ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। শিক্ষার্থীরা শহরের মানরাসহ বিভিন্ন এলাকায় জড়ো হওয়ার চেষ্টা করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বি এম খোরশেদ/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।