শামীম ওসমান অসুস্থ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৭ জুলাই ২০২৪
অসুস্থ হলেও শঙ্কামুক্ত এমপি শামীম ওসমান

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। তবে তিনি শঙ্কামুক্ত রয়েছেন। তার সিটিস্ক্যান সম্পন্ন হয়েছে। তবে আরও কিছু পরীক্ষা করা হবে।

বুধবার (১৭ জুলাই) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন শামীম ওসমানের একমাত্র ছেলে ইমতিনান অয়ন ওসমান।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যক্তিগত অ্যাকাউন্টে বাবা শামীম ওসমানের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আপনাদের সবার দোয়ায় আব্বু এখন আশঙ্কামুক্ত আছেন, ভালো আছেন। আপনারা যারা মসজিদে, মাদরাসায় দোয়া পড়িয়েছেন সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

এর আগে পেটের পীড়া নিয়ে মঙ্গলবার (১৬ জুলাই) রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন এমপি শামীম ওসমান। ওই সময় হাসপাতালের বেডে শুয়ে থাকা শামীম ওসমানের একটি ছবি শেয়ার করে ছেলে অয়ন ওসমান লিখেছিলেন, ‘আমার বাবার জন্য সবাই দোয়া করবেন।’

তার আগে চলতি বছরের ১৯ মার্চ বুকে তীব্র ব্যথা নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছিলেন শামীম ওসমান। সেখানে ওইদিনই তার এনজিওগ্রাম সম্পন্ন করে বাসায় পাঠানো হয়।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।