আজিজুল হক কলেজে ককটেল বিস্ফোরণে আহত ৪ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৬ জুলাই ২০২৪

বগুড়া সরকারি আজিজুল হক কলেজে কোটাবিরোধী আন্দোলনের অংশ হিসেবে সড়ক অবরোধের জেরে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে চার শিক্ষার্থী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১১টার দিকে কলেজের মেইন গেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন- সরকারি আজিজুল হক কলেজের ফিন্যান্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তাফসির, পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সুমন, অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মামুন এবং মিলন। আহতরা বর্তমানে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত তাফসির বলেন, কোটাবিরোধী আন্দোলনের অংশ হিসেবে আমরা কলেজের সামনে তিনমাথা থেকে সাতমাথা সড়ক অবরোধ করি। প্রায় ২০ মিনিট আমাদের অবরোধ কর্মসূচি চলে। কর্মসূচি শেষ করে কলেজ থেকে ফিরছিলাম। সুমনও মেইন গেটের পাশে বসেছিল। এমন সময় ককটেল বিস্ফোরণ করা হলে আমরা দুজনই আহত হই। এছাড়া আরও দুজন আহত হয়েছে।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান বলেন, ‘আহত হয়েছে কি না এ ব্যাপারে জানা নেই। এখন কলেজ ক্যাম্পাস শান্ত আছে।’

এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।