শাসন করায় বাবাকে হত্যা, মেয়ের বিরুদ্ধে মায়ের মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১১:২৩ এএম, ১৬ জুলাই ২০২৪

খুলনায় স্বামী হত্যার অভিযোগ এনে নিজের মেয়েসহ অজ্ঞাতনামা ২-৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন মা ফারজানা আফরিন (৪১)। মামলার আসামি বাদীর নিজের ছোট মেয়ে (১৬)।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার (১৫ জুলাই) নগরীর দৌলতপুর থানায় মামলাটি দায়ের করা হয়।

বাদী ফারজানা আফরিন মামলার এজাহারে উল্লেখ করেন, তার স্বামী শেখ হুমায়ুন কবিরকে তারই ছোট মেয়ে ঘুমের ওষুধ খাইয়ে বালিশচাপা দিয়ে হত্যা করেছে। এ ঘটনা মেয়ে তাদের কাছে স্বীকারও করেছে বলে তিনি দাবি করেন।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি বলেন, গত ৩ জুলাই রাত ১০টা থেকে পরদিন (৪ জুলাই) সকালে এ ঘটনা ঘটে। বাবা মেয়েকে শাসন করতো, তাই রাগের বশবর্তী হয়ে রাতের খাবার ও পানির সঙ্গে ওষুধ মিশিয়ে তাকে অজ্ঞাতনামা ২-৩ জন মিলে হত্যা করেছে। তার (স্বামী) বাম হাতের বাহুতে দুটি ছিদ্র ও হাতে রক্ত ছিল বলেও তিনি দাবি করেন।

তিনি স্বামীর মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য মরদেহ কবর থেকে উত্তোলন ও আইন অনুযায়ী ব্যবস্থা নেয়ারও দাবি জানান।

দৌলতপুর থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, শেখ হুমায়ুন কবিরকে হত্যার অভিযোগে থানায় একটি মামলা হয়েছে। বাবাকে হত্যার অভিযোগে মেয়েকে গ্রেফতার করেছে পুলিশ। এরইমধ্যে সে হত্যার ঘটনা পুলিশের কাছে স্বীকার করেছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

আলমগীর হান্নান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।