রেললাইনে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে মা-ছেলের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০৯:০১ এএম, ১৬ জুলাই ২০২৪

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পরিত্যক্ত বাগজানা রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে মা ও ছেলের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মতিহারা গ্রামের মনিরুজ্জামান মিঠুর স্ত্রী শাহনাজ বেগম (২৫) ও ছেলে শোয়াইব (৫)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সন্ধ্যা ৬টার দিকে পাঁচবিবি উপজেলার বাগজানা পরিত্যক্ত রেলস্টেশন এলাকায় পাঁচ বছরের ছোট ছেলেকে নিয়ে রেললাইনে হাঁটছিলেন মা। এ সময় পেছন থেকে পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন এসে ধাক্কা দিলে ছিটকে পড়ে মা ও ছেলের মৃত্যু হয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, উপজেলার বাগজানা রেলগেটের দক্ষিণ দিকে পরিত্যক্ত রেলস্টেশন এলাকায় রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় মা ও ছেলের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। সান্তাহার রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়েছে। তারা এসে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।