নোয়াখালী

মোটরসাইকেল চুরি নিয়ে দ্বন্দ্ব, যুবককে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ১৫ জুলাই ২০২৪

নোয়াখালীর সোনাইমুড়ীতে মো. জসিম উদ্দিন (৩০) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ জুলাই) বিকেলে উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের সাতঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মো. জসিম উদ্দিন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাঠালিয়া গ্রামের মনু মিয়ার ছেলে। তিনি বর্তমানে সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাতঘরিয়া গ্রামে পরিবার নিয়ে বসবাস করতেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বিকেল পৌনে ৪টার দিকে ঘরে ঢুকে দুর্বৃত্তরা জসিমকে গুলি করে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বুকের বাম পাশে পিস্তলের গুলির চিহ্ন রয়েছে।

নিহতের স্ত্রী নাসিমা বেগম জানান, এলাকার একটি মোটরসাইকেল চুরি হওয়া নিয়ে কথা বলায় সন্ত্রাসীরা জসিমকে হুমকি দেয়। সোমবার বিকেলে বড়পাড়ার নতুন বাড়ির সাইমন (২০) মোটরসাইকেল যোগে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে কিছু বুঝে উঠার আগেই জসিমকে গুলি করে পালিয়ে যান। আমি এর বিচার চাই।

ওসি বখতিয়ার উদ্দিন আরও জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) ময়নাতদন্ত শেষে পরিবারকে মরদেহ বুঝিয়ে দেওয়া হবে। স্বজনদের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোহাম্মদ ইব্রাহীম জাগো নিউজকে বলেন, ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।