মানিকগঞ্জ

প্রতিপক্ষের হামলায় আহত সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ১৫ জুলাই ২০২৪
নিহত রাকিব মোল্লা ওরফে ডিএল রাকিব

মানিকগঞ্জের শিবালয়ে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত রাকিব মোল্লা ওরফে ডিএল রাকিব (২৬) নামের সাবেক এক ছাত্রলীগ নেতা মারা গেছেন।

ঘটনার আটদিন পর সোমবার (১৫ জুলাই) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুর রউফ সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ডিএল রাকিব উপজেলার দশচিড়া গ্রামের লাবলু মোল্লার ছেলে। তিনি উলাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও শিবালয় সদর উদ্দিন ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন।

আরও পড়ুন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে কয়েকমাস ধরে দুই পক্ষের দ্বন্দ্ব চলছিল। এর জেরে গত ৭ জুলাই সন্ধ্যায় দশচিড়া খেলার মাঠ এলাকায় প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন। পরে তাকে উদ্ধার করে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ছাত্রলীগ নেতার মৃত্যুর ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বি এম খোরশেদ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।