ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১৫ জুলাই ২০২৪
অভিযুক্ত প্রধান শিক্ষক জয়নুল আবেদীন টিটন

ছাত্রীদের যৌন নিপীড়নের অভিযোগে ফরিদপুর শহরের আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন টিটনকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে তিনি কারাগারে।

রোববার (১৪ জুলাই) সন্ধ্যায় ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

ভুক্তভোগী শিক্ষার্থী ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১০ সালে বিদ্যালয়টিতে যোগদানের পর থেকে ছাত্রীদের যৌন নিপীড়নসহ নানাভাবে ভয়ভীতি দেখিয়ে আসছিলেন প্রধান শিক্ষক টিটন। তবে ভয়ে এতদিন কেউ মুখে খোলেনি। বৃহস্পতিবার (১১ জুলাই) জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরাবর অভিযোগ দেয় শিক্ষার্থীরা। একইসঙ্গে অভিযোগের অনুলিপি দেওয়া হয় জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে। রোববার ভুক্তভোগী ১২ শিক্ষার্থী পুলিশের কাছে তাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বর্ণনা দেয় এবং লিখিত অভিযোগ দেয়। এর পরিপ্রেক্ষিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত প্রধান শিক্ষককে।

এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহাতাব আলী মেথু বলেন, বিষয়টি শুনেছি; তবে কোনো লিখিত অভিযোগ পাইনি। শনিবার (১৩ জুলাই) বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমার সঙ্গে দেখা করলে আমি তাকে এ নিয়ে মিটিং ডাকার নির্দেশ দিয়েছিলাম।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, অভিযুক্ত শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এন কে বি নয়ন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।