সাতক্ষীরায় শ্রমিক নেতা নিহতের ঘটনায় আটক ৭


প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২৭ এপ্রিল ২০১৬
প্রতীকী ছবি

সাতক্ষীরার কালীগঞ্জে শ্রমিক ইউনিয়ন কার্যালয় দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শ্রমিক নেতা নিহতের ঘটনায় সাতজনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর পর্যন্ত বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মতিয়ার রহমান জাগো নিউজকে জানান, সংঘর্ষ ও নিহতের ঘটনায় জড়িত থাকার অভিযোগে শ্রমিক নেতা হাবিবুল্লাহ (২০), আব্দুল মজিদ (৫৪), ইসলাম গাজী (৩৬),  তুহিন (৩০) ও কুশলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ (৪০) সাতজনকে আটক করা হয়েছে।

আটকদের জিজ্ঞাসাবাদের পাশাপাশি পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। তাছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, কালীগঞ্জ শ্রমিক ইউনিয়ন কার্যালয় দখল পাল্টা দখলকে কেন্দ্র করে মঙ্গলবার রাত ৮টার দিকে মোস্তাফিজুর ও রাজু আহমেদ বাবু গ্রুপের মধ্যে সংঘর্ষে হয়। এসময় রাজু আহমেদ বাবু ঘটনাস্থলে নিহত হন। আহত হয় শ্রমিক নেতা মোস্তাফিজুর রহমান ও আব্দুর রহিম। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

আকরামুল ইসলাম/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।