ভোরে ঢাকা থেকে বাড়িতে এসে সকালে মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: ১১:৫৯ এএম, ১৪ জুলাই ২০২৪
ফাইল ছবি

দিনাজপুরের বিরামপুরে বিদ্যুৎস্পৃষ্টে সারেজুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১৪ জুলাই) সকালে উপজেলার বিনাইল ইউনিয়নের রানীনগর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাজেদুল ইসলাম ওই গ্রামের আব্দুল রহমানের ছেলে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের মেয়ে জামাই মোস্তাফিজুর রহমান বলেন, আমার শ্বশুর ভোরে ঢাকা থেকে বাড়িতে আসেন। সকালে চা-নাস্তা খেতে বাড়ির পাশে বাজারে যান। সেখানে চা খাওয়ার সময় পাশে থাকা একটি ফ্যানে শ্বশুরের হাতে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকাৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মো. মাহাবুর রহমান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।