বাড়ির পাশে এসে বাসচাপায় প্রাণ গেলো বিএনপি নেতার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১২ জুলাই ২০২৪
নিহত বিএনপি নেতা কামরুল আলম

চট্টগ্রামের মিরসরাইয়ে বাসচাপায় মো. কামরুল আলম (৪৮) নামে বিএনপির এক নেতা নিহত হয়েছেন।

শুক্রবার (১২ জুলাই) সকাল ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া দক্ষিণ বাইপাস এলাকার চক্ষু হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামরুল উপজেলার মঘাদিয়া ইউনিয়নের কাজীর তালুক গ্রামের মো. খোরশেদ আলমের ছেলে। তিনি মঘাদিয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কামরুল বড়তাকিয়া বাইপাস এলাকায় একটি বাস থেকে নেমে সড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। পথে একটি দ্রুতগামী বাস আরেকটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে তিনি বাসের নিচে চাপা পড়েন। এ ঘটনায় বাসে থাকা ২০ যাত্রী আহত হন।

ঘটনার প্রত্যক্ষদর্শী আব্দুল আউয়াল জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে সড়কের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় একটি বাস অন্য একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে ওই ব্যক্তি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

মঘাদিয়া ইউনিয়ন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-আহ্বায়ক হেলাল উদ্দিন বলেন, কামরুল ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। কিন্তু বাড়ির কিছুদূর সামনে থেকে আর জীবিত ফিরতে পারলেন না। ঘাতক বাস মুহূর্তে কেড়ে নিলো তার প্রাণ।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. আলমগীর জানান, কামরুল আলম নামের একজন রাস্তা পার হওয়ার সময় একটি বাস আরেকটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। এ ঘটনায় কাভার্ডভ্যান ও বাস পুলিশ হেফাজতে আছে।

এম মাঈন উদ্দিন/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।