চাঁদপুরে আবাসিকে গ্যাস সংকটে ভোগান্তি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৪:১৩ এএম, ১১ জুলাই ২০২৪

চাঁদপুর শহর ও আশপাশের এলাকায় গ্যাস সংকটে চরম ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা। রান্না করতে না পেরে হোটেল থেকে খাবার এনে খেতে হয়েছে। ভুক্তভোগীরা বলছেন, কোনো ধরনের নোটিশ কিংবা মাইকিং ছাড়াই গ্যাস বন্ধ করা হয়।

বুধবার (১০ জুলাই) সকাল থেকে গ্যাস ধীরে ধীরে কমতে থাকে। বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাঁদপুর কার্যালয়ে খবর নিয়ে জানা গেছে, লাইনে সমস্যা এবং মেরামত কাজের কারণে গ্যাস সংকট দেখা দেয়।

এ তথ্য নিশ্চিত করেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির চাঁদপুর কার্যালয়ের ম্যানেজার মোবারক হোসেন।

শহরের মুন্সেফ পাড়ার গৃহিণী সুমনা বেগম বলেন, হঠাৎ গ্যাস সংকটে বিপাকে পড়েছি। যে কারণে দুবেলার খাবার হোটেল থেকে কিনতে হয়েছে।

চেয়ারম্যান ঘাটের বাসিন্দা ইসরাত জাহান ইভা বলেন, সকালে ঘুম থেকে উঠে জানলাম গ্যাস থাকবে না। পরে চুলা জ্বালিয়ে দেখি গ্যাস কম। একদিকে বিদ্যুতের আসা-যাওয়া অন্যদিকে গ্যাস বন্ধ। চরম দুরবস্থায় আছি।

নিউ ট্রাক রোড এলাকার বাসিন্দা রাবেয়া আক্তার বলেন, আগে গ্যাস বন্ধ করার আগে মাইকিং হয়েছে। এবার তাও জানতে পারিনি। যে কারণে চরম বিপাকে পড়েছি।

বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কুমিল্লা কার্যালয়ের ব্যবস্থাপক (হিসাব বিভাগ) সৈকত হোসেন জানান, চট্টগ্রামের আনোয়ারা ও ফৌজদারহাটে পাইপলাইনে ফাটল দেখা দিয়েছে। মেরামতের কাজ চলছে। প্রাকৃতিক কোনো সমস্যা না দেখা দিলে বৃহস্পতিবার দুপুরের মধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

শরীফুল ইসলাম/জেডএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।