ময়মনসিংহ

মহাসড়ক অবরোধ করে ক্রিকেট খেলছেন শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১০ জুলাই ২০২৪
আন্দোলনের একপর্যায়ে সড়কে ক্রিকেট খেলা শুরু করে দেন শিক্ষার্থীদের একাংশ

কোটা ইস্যুতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেছেন জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) শিক্ষার্থীরা।

বুধবার (১০ জুলাই) বিকেল ৩টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের জিরো পয়েন্ট এলাকায় রাস্তা বন্ধ করে দেন তারা। এতে মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়েছে। ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

প্রথমে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন। পরে ব্যাট-বল এনে সড়কে ক্রিকেট খেলা শুরু করে দেন আন্দোলনকারীদের একাংশ।

ময়মনসিংহ, মহাসড়ক অবরোধ করে ক্রিকেট খেলছেন শিক্ষার্থীরা

আন্দোলনরত শিক্ষার্থীরা বলেন, আমরা শান্তিপূর্ণ আন্দোলনের অংশ হিসেবে মহাসড়ক অবরোধ করেছি। সাধারণ মানুষের ভোগান্তির জন্য আমরা কোনোভাবেই দায়ী নই। কারণ, আন্দোলনের এতদিন চলে গেলেও সরকারের পক্ষ থেকে আমাদের সঙ্গে কেউ যোগাযোগ করেননি। যে কারণে জনগণের ভোগান্তির দায় সরকারের। যতক্ষণ পর্যন্ত সংসদে আইন পাস করে কোটা ব্যবস্থা বাতিল না করা হবে, ততক্ষণ পর্যন্ত আমরা শান্তিপূর্ণ আন্দোলন চলবে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জাগো নিউজকে বলেন, শিক্ষার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করায় দুই পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে, সেজন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।