বিয়ের আগের দিন পানিতে ডুবে প্রাণ গেলো তরুণের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০৯ জুলাই ২০২৪
নিহত সোহেল মিয়া

কাল বিয়ে। বাড়িতে উৎসবের আমেজ। আনন্দ আর হৈ-হুল্লোড়ের ফাঁকে বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন বন্যার পানিতে গোসল করতে। তবে গোসল করে আর জীবিত ফেরা হয়নি। ডুবে মৃত্যু হয়েছে সোহেল মিয়া (২২) নামের ওই তরুণের। এ ঘটনায় বিয়েবাড়ির আনন্দ শোকে পরিণত হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে জামালপুরের মেলান্দহ উপজেলার নাংলা ইউনিয়নের নইলারঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এর আগে দুপুর ১টার দিকে চার বন্ধুর সাথে গোসলে নেমে নিখোঁজ হন ওই তরুণ।

নিহত সোহেল মিয়া উপজেলার বারইপাড়া এলাকার শওকত আলীর ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, বুধবার (১০ জুলাই) সোহেল মিয়ার বিয়ের দিন ধার্য ছিল। আজ দুপুরে চার বন্ধু মিলে উপজেলার নাংলা ইউনিয়নের নইলের ঘাট এলাকায় বন্যার পানিতে গোসল করতে যান। গোসলের একপর্যায়ে পানিতে ডুবে যান সোহেল। এসময় সঙ্গে থাকা বন্ধুরা খোঁজাখুঁজি করেন। না পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল বিকেল সাড়ে ৩টার দিকে সোহেল মিয়ার মরদেহ উদ্ধার করে।

মেলান্দহ ফায়ার স্টেশন কর্মকর্তা শহিদুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মদ বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নাসিম উদ্দিন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।