টাঙ্গাইলে চলন্ত সিএনজির ওপর গাছ পড়ে যাত্রী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:২০ এএম, ০৯ জুলাই ২০২৪
ফাইল ছবি

টাঙ্গাইলে চলন্ত সিএনজির ওপর গাছ পড়ে হাসমত আলী (৫০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। সোমবার (৮ জুলাই) বিকেলে টাঙ্গাইল আয়নাপুর সড়কের ছোটবাসালিয়া কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাসমত আলী টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের গোসের গাগরজান গ্রামের মফিজ উদ্দিনের ছেলে। তিনি রাজমিস্ত্রির শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা জানান, বিকেলে সাবেক ইউপি সদস্য মজনু মিয়ার নির্দেশে কোনো প্রকার নিরাপত্তা ছাড়া সড়কের পাশের কাঁঠাল গাছ অবৈধভাবে তিন শ্রমিক কাটছিলেন। কাটা শেষে হঠাৎ গাছটি চলন্ত সিএনজির ওপর পড়ে তিন যাত্রী আহত হন। এদের মধ্যে হাসমত আলী ও মফিজ মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক হাসমত আলীকে মৃত ঘোষণা করেন।

হাসমত আলীর ছেলে সজীব মিয়া বলেন, আমার বাবা কাজ শেষে বাড়ি ফেরার সময় এ ঘটনা ঘটে। এটি দুর্ঘটনা নয়। আমি এটার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও শাস্তি দাবি করছি।

এ বিষয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এএসআই মো. আতিকুল ইসলাম বলেন, মরদেহ মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরিফ উর রহমান টগর/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।