নাটোর

বিএনপির ৫ নেতাকে কুপিয়ে জখম, ৯ জন কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৭:০৮ পিএম, ০৭ জুলাই ২০২৪
আসামিদের কারাগারে নেওয়া হচ্ছে

নাটোরে বিএনপির সমাবেশে পাঁচজনকে কুপিয়ে জখমের ঘটনায় ৯ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। রোববার (৭ জুলাই) অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রওশন আলম তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তারা হলেন, রাশেদুল ইসলাম কোয়েল, কানন, হৃদয়, সেলিম, সজিব, আমিরুল ইসলাম জনি, প্রিন্স, মোহন ও মাহাতাব। এছাড়া একই মামলায় পাঁচজনকে জামিন দেওয়া হয়।

আদালত পুলিশের ইন্সপেক্টর মোস্তফা কামাল জানান, ৩ জুলাই সকালে বিএনপির সমাবেশে জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চু বিএনপির কেন্দ্রীয় নেতা মোসাদ্দেক হোসেন বুলবুলসহ পাঁচজন বিএনপি নেতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় শহীদুল ইসলাম বাচ্চুর স্ত্রী সুলতানা পারভিন বাদী হয়ে নাটোর থানায় ১৬ জনের নাম উল্লেখ করে মামলা করেন। এ মামলায় শনিবার সন্ধ্যায় তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

নাটোর, বিএনপির পাঁচ নেতাকে কুপিয়ে আহতের ঘটনায় ৯ জন কারাগারে

এদিকে রোববার দুপুরে মামলায় অভিযুক্তরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন। পরে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রওশন আলম তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রেজাউল করিম রেজা/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।