ফেসবুকে প্রচারণা

সরারচর স্টেশন থেকে ১১৫ টিকিটসহ ৩ কালোবাজারি আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ০৭ জুলাই ২০২৪
আটক রেলের ৩ টিকিট কালোবাজারি

কিশোরগঞ্জে সরারচর রেলস্টেশন থেকে ১১৫ টিকিটসহ ৩ কালোবাজারি আটক করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) রাত ১০টার দিকে জেলার বাজিতপুর উপজেলায় সরারচর রেলস্টেশনে অভিযান চালিয়ে তাদের আটক করে রেলওয়ে-পুলিশ। তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আটক তিন কালোবাজারি হলেন—উপজেলার দক্ষিণ সরারচর এলাকার আব্দুল মোতালিবের ছেলে মো. বাপ্পি মিয়া (১৯), একই এলাকার দিলু মিয়ার ছেলে মো. ইব্রাহিম মিয়া (২২) এবং বাল্লা সরারচর এলাকার মো. জামালের ছেলে প্রমাণ (২৩)।

আটকের সময় তাদের কাছ থেকে বিভিন্ন ট্রেনের ১১৫ টিকিট, দুটি মনিটর, দুটি সিপিইউ, দুটি প্রিন্টার, দুটি কিবোর্ড ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

এবিষয়ে ঢাকা রেলওয়ে জেলা পুলিশ সুপার (এস পি) মো. আনোয়ার হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা টিকিট কালোবাজারির কথা স্বীকার করেছেন। তারা বিভিন্ন ব্যক্তির এনআইডি ও মোবাইল নম্বর ব্যবহার করে রেলসেবা অ্যাপসে অসংখ্য আইডি খুলে টিকিট সংগ্রহ করতো। তারা ফেসবুক পেজে বিভিন্ন তারিখ ও গন্তব্যের টিকিটের বিজ্ঞাপন দিতো। ফলে ওই পেজ ও গ্রুপের ফলোয়ারেরা তারিখ উল্লেখ করে টিকিটের জন্য মেসেজ পাঠাতেন। পরে গ্রুপ ও পেজের অ্যাডমিন বাপ্পি মিয়া (আটক) মেসেঞ্জারে ক্রেতার সঙ্গে যোগাযোগ করে বেশি দামে টিকিট বিক্রি করতেন। হোয়াটসঅ্যাপের মাধ্যমে ক্রেতার কাছে টিকিটের ছবি সরবরাহ করতেন।

এসকে রাসেল/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।