‘খামকাণ্ডে’ চন্দ্রিমা থানার ওসি প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৭:০২ পিএম, ০৬ জুলাই ২০২৪

খামকাণ্ডে রাজশাহী মহানগর পুলিশের চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলমকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার (৬ জুলাই) তাকে প্রত্যাহার করে পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়।

এ বিষয়ে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার জামিরুল ইসলাম বলেন, চন্দ্রিমা থানার ওসির একটি খাম লেনদেনের ভিডিও কর্মকর্তাদের নজরে এসেছে। তবে খামে কী আছে সেটি নিশ্চিত নয়। মাহবুব আলমকে প্রত্যাহার করে সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে খাম নেওয়ার একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, ওসি মাহবুব আলম চেয়ারে বসে রয়েছেন। সামনে বসে থাকা এক ব্যক্তি কথা বলার ফাঁকে ওসির কাছে একটি খাম চান। ওসি টেবিলের ড্রয়ার টেনে একটি খাম বের করে দেন। কথা বলতে বলতে কিছুক্ষণ পর সামনে থাকা ওই ব্যক্তি খামটি ফেরত দিলে ওসি সেটি নিয়ে ড্রয়ারে রেখে দেন। ভিডিওটিতে দেখা গেছে, ওসি মাহবুব খাম দেওয়া ও পরে খাম ফেরত দেওয়ার মাঝের কিছু অংশ কেটে ফেলা হয়েছে।

সাখাওয়াত হোসেন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।