মেহেরপুরে তুচ্ছ ঘটনায় মারামারি, নারীসহ আহত ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৪:০০ এএম, ০৬ জুলাই ২০২৪

মেহেরপুরের গাংনীতে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মারামারির ঘটনায় এক নারীসহ উভয়পক্ষের সাতজন আহত হয়েছেন। শুক্রবার বিকেলে গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- তাহাজউদ্দীন (৬০), আব্বাছ আলী (৪২) তারিকুল (২৫) ও সাবিনা খাতুন (২৫)। আহত হাসান, করিম, হাফিজুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে চারজনকে ভর্তি করা হয়েছে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

আহত তারিক জানান, তার চাচা একলাসের মৃত্যুর পর তার সম্পত্তির মালিক হন চাচি সাবিনা ও তার তিন কন্যা। এরই মধ্যে দুই কন্যার বিয়ে হয় এবং তাদের পাওনা সম্পদ ভাগ করে দেওয়া হয়। চাচি সাবিনা গ্রামের তাহাজ উদ্দীন নামের একজনকে বিয়ে করেন। বিয়ের পর সাবিনা প্রাক্তন স্বামীর সহায় সম্পত্তির সিংহভাগ নতুন স্বামী তাহাজউদ্দীনের বাড়িতে নিয়ে আসেন। সামান্য কিছু টাকা ও আসবাবপত্র রয়ে যায় প্রাক্তন স্বামীর বাড়ি।

jagonews24

তিনি জানান, ওই টাকা স্থানীয় চেয়ারম্যানের কাছে রক্ষিত আছে যা ছোট মেয়ের বিয়ের জন্য ব্যাংকে রাখা হবে বলে পারিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু চাচি সাবিনা এটা মানতে নারাজ। সে তার নতুন স্বামীকে সাথে নিয়ে ওই বাড়িতে গিয়ে অন্যান্য মালামাল আনতে গেলে বাধা দেওয়া হয়।

এক পর্যায়ে চাচি সাবিনা তাহাজ উদ্দীনসহ অন্যান্যরা তারিক ও তার পরিবারের লোকজনের ওপর হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এতে নারীসহ আহত হন অন্তত হন সাতজন। স্থানীয়রা পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহতদের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

jagonews24

মেহেরপুর গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সীমা বিশ্বাস জানান, গুরুতর আহত চারজনের মধ্যে তাহাজউদ্দীনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বাকিরা বিপদমুক্ত।

মেহেরপুর গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, মারামারি ঘটনাটি তিনি শুনেছেন এবং ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আসিফ ইকবাল/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।