ফরিদপুরে দুর্ঘটনায় গোল্ডেন লাইনের বাস, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ০৫ জুলাই ২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন

ফরিদপুরের ভাঙ্গায় গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ বাসযাত্রী।

শুক্রবার (৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে ফরিদপুর-বরিশাল মহাসড়কের পুকুরিয়া এলাকার যদুরদিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরে দুর্ঘটনায় গোল্ডেন লাইনের বাস, নিহত ২

দুর্ঘটনায় পিকআপের চালক ও তার সহকারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তবে তাদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধারকাজে অংশ নেয় ভাঙ্গা ফায়ার সার্ভিস ও ভাঙ্গা হাইওয়ে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, ফরিদপুর থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস ও ফরিদপুরগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও পিকআপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় দুজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছেন।

ফরিদপুরে দুর্ঘটনায় গোল্ডেন লাইনের বাস, নিহত ২

ওসি আরও বলেন, দুর্ঘটনার সময় বাস-পিকআপ ছিটকে গিয়ে বিদ্যুতের ৩৩ হাজার ভোল্টের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের খুঁটি ভেঙে পড়ে ভাঙ্গা অঞ্চলের বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। প্রাথমিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

এন কে বি নয়ন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।