চাঁদপুরে ব্যাংকের পৌনে ৬ লাখ টাকা নিয়ে উধাও নিরাপত্তাপ্রহরী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:০৩ এএম, ০৫ জুলাই ২০২৪
কর্মসংস্থান ব্যাংকের এই শাখার টাকা নিয়ে উধাও, ইনসেটে অভিযুক্ত নিরাপত্তাপ্রহরী

চাঁদপুরে কর্মসংস্থান ব্যাংকের ৫ লাখ ৭৯ হাজার ৩৩০ টাকা নিয়ে নিরাপত্তাপ্রহরী উধাও হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৪ জুলাই) হাজীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ব্যাংকের ব্যবস্থাপক নাছিমা বেগম।

অভিযুক্ত নিরাপত্তাপ্রহরী বাবুল হোসেন পাটোয়ারী বুধবার (৩ জুলাই) বিকেলে ব্যাংকের আলীগঞ্জ শাখা থেকে টাকাগুলো নিয়ে জনতা ব্যাংকের হাজীগঞ্জ শাখায় জমা দিতে গিয়ে উধাও হন।

ব্যাংকের ব্যবস্থাপক টাকা খোয়া যাওয়ার বিষয়ে সাংবাদিকদের কোনো বক্তব্য দেননি। তবে তিনি বলেন, বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করা ভালো। ঘটনা যা ঘটেছে পুলিশ দেখছে।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, টাকা নিয়ে উধাও হওয়ার ঘটনায় হাজীগঞ্জ থানায় ব্যাংকের পক্ষ থেকে একটি জিডি করা হয়েছে। অন্যদিকে নিখোঁজ নিরাপত্তাপ্রহরী বাবুলের স্ত্রীও জিডি করার জন্য থানায় এসেছিলেন। কিন্তু আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

শরীফুল ইসলাম/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।