ঠাকুরগাঁও

হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হলো নিঃসন্তান দম্পতির ঘরে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ০৪ জুলাই ২০২৪
হাসপাতালে নবজাতকটি

শ্বাস কষ্টের কথা বলে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নবজাতককে নিয়ে আসেন গোলাপি নামে এক তরুণী। কিছুক্ষণ পর উধাও হয়ে যান তিনি। এরপরই অভিভাবকহীন হয়ে পড়ে শিশুটি। অনেক খোঁজ করেও তার বাবা-মাকে পাওয়া যায়নি।

সবশেষ নবজাতকের ঠাঁই হলো নিঃসন্তান এক দম্পতির ঘরে। বৃহস্পতিবার ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শিশু কল্যাণ বোর্ডের সভায় বাপ্পি ইসলাম ও তার স্ত্রী মোরশেদা ইয়াসমিনের হাতে নবজাতককে তুলে দেওয়া হয়। এই দম্পতি ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া মহল্লার বাসিন্দা।

হাসপাতালে ফেলে যাওয়া সেই নবজাতকের ঠাঁই হলো নিঃসন্তান দম্পতির ঘরে

জেলা প্রশাসক মাহবুবুর রহমান বলেন, শিশুটিকে নিতে ৮-১০টির মতো আবেদন এসেছিল। সবার দরখাস্ত পর্যালোচনা করে শিশু কল্যাণ বোর্ড সর্বসম্মতিক্রমে নবজাতককে শিশু আইন ২০১৩ এর ৯ (২) খ ধারায় পরিচর্যার জন্য বাপ্পি ইসলাম ও মোরশেদা ইয়াসমিন দম্পতির কাছে হস্তান্তর করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সোলেমান আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. খুরশিদ আলম, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল মামুন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা কারাগারের জেলার খোন্দকার মো. আল মামুন প্রমুখ।

তানভীর হাসান তানু/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।