বান্দরবানে বেনজীরের সম্পত্তি তত্ত্বাবধানে নিলো প্রশাসন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ০৪ জুলাই ২০২৪
বেনজীরের জমিতে সাইনবোর্ড টানিয়ে দেয় জেলা প্রশাসন

বান্দরবানে থাকা পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের বাগান বাড়ি পশু ও মৎস্য খামার তত্ত্বাবধানে নিয়েছে জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে দুর্নীতি দমন কমিশনের কর্মকর্তাদের নিয়ে বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন সম্পত্তি তত্ত্বাবধানে নিয়ে সেখানে সাইনবোর্ড টানিয়ে দেন।

সম্পত্তির মধ্যে রয়েছে সুয়ালক ইউনিয়নের মাঝেরপাড়া এলাকায় ২৫ একর লিজের জমিতে থাকা বাগান বাড়ি ও খামার।

জেলা প্রশাসক জানান, আদালতের নির্দেশনার পর বেনজীরের সম্পত্তি তত্ত্বাবধানে নেওয়া হয়েছে। এসব সম্পত্তি থেকে যা আয় হবে তা সরকারের কোষাগারে জমা হবে।

সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বেনজীর আহমেদের অঢেল সম্পত্তি দুর্নীতি দমন কমিশন (দুদক) খুঁজে বের করার পর বান্দরবানেও তার বিশাল সম্পত্তির খোঁজ মেলে।

স্থানীয়দের তথ্যমতে বান্দরবানের সুয়ালকে ২৫ একর ও লামায় প্রায় ৫৫ একর সম্পত্তির রয়েছে পুলিশের এই সাবেক আইজিপির। এ বিষয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় খবর প্রকাশিত হওয়ার পর দুর্নীতি দমন কমিশন সুয়ালকে ২৫ একর সম্পত্তির নথি খুঁজে পায়।

নয়ন চক্রবর্তী/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।