মাদকবিরোধী অভিযানে হামলা, দুই পুলিশ সদস্যসহ আহত ৬

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ০৩ জুলাই ২০২৪

পাবনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে হামলার ঘটনা ঘটেছে। এতে পুলিশের দুই সদস্যসহ ছয়জন আহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজিবসহ তিনজনকে আটক করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে পাবনা শহরের রাধানগরের সিংগা প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে। তবে আহত ও আটকদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মাদকবিরোধী অভিযানে হামলা, দুই পুলিশ সদস্যসহ আহত ৬

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে অভিযান চালানো হচ্ছিল। অভিযানের সময় রাজিব কমিশনার ও তার লোকজন হামলা চালান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে পুলিশের ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মাদকবিরোধী অভিযানে হামলা, দুই পুলিশ সদস্যসহ আহত ৬

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের লোকজন অভিযানে যান। এসময় তাদের আটক করে রাখেন পাবনা পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান রাজিবসহ তার অনুসারীরা। খবর পেয়ে পাবনা সদর থানা পুলিশ তাদের উদ্ধারে গেলে পুলিশের ওপরও হামলা করা হয়। এতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চারজন ও দুই পুলিশ সদস্য আহত হন।

তিনি আরও বলেন, পরে অভিযান চালিয়ে রাজিবসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আমিন ইসলাম জুয়েল/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।