বৃষ্টির মধ্যে সড়কে পড়ে ছিল কলেজ শিক্ষকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৫:১২ এএম, ০৩ জুলাই ২০২৪
ধারণা করা হচ্ছে কোনো যানবাহনের ধাক্কায় অহিদুল মারা যান

মেহেরপুর শহরের টিঅ্যান্ডটি অফিসের সামনের সড়ক থেকে এক কলেজ শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, কোনো যানবাহনের ধাক্কায় তিনি মারা গেছেন।

মঙ্গলবার (২ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির নাম অহিদুল ইসলাম (৫৪)। তিনি মুজিবনগর ডিগ্রি কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন।

অহিদুল জেলার গাংনী উপজেলার কাজীপুর গ্রামের মৃত জহুর আলীর ছেলে। মেহেরপুর শহরের পৌর ঈদগাহ পাড়ায় বসবাস করতেন তিনি।

পরিবার সূত্রে জানা যায়, মাগরিবের নামাজের জন্য বের হয়েছিলেন অহিদুল। পরিবারের জন্য কেনাকাটা করতে বাজারে যাওয়ার কথা ছিল। হঠাৎ খোঁজ মেলে তিনি রাস্তায় পড়ে আছেন।

স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে বৃষ্টি শুরু হয়। বৃষ্টি শেষ হলে শহরের টিঅ্যান্ডটির সামনের সড়কের পাশে অহিদুলের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে মরদেহ উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাসপাতালের মেডিকেল অফিসার শরিফুল ইসলাম জানান, মস্তিষ্কে রক্তক্ষরণের ফলে মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের মাধ্যমে বিস্তারিত জানা যাবে।

ধারণা করা হচ্ছে কোনো যানবাহনের ধাক্কায় অহিদুল মারা যান। ঘাতক যানবাহন শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কনি মিয়া।

আসিফ ইকবাল/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।