ব্রাহ্মণবাড়িয়া

থানার গ্রিল ভেঙে আসামি পালানোর ঘটনায় দুই পুলিশ সদস্য বরখাস্ত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ০২ জুলাই ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার জানালার গ্রিল ভেঙে মাদকসহ আটক এক আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় এক উপপরিদর্শক (এসআই) ও কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

বরখাস্ত পুলিশ কর্মকর্তারা হলেন নিজাম উদ্দিন ও কনস্টেবল জোৎস্না বেগম।

থানার গ্রিল ভেঙে আসামি পালানোর ঘটনায় দুই পুলিশ সদস্য বরখাস্ত

আরও পড়ুন:

পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন জানান, আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় তখন দায়িত্বপ্রাপ্ত থানার ডিউটি অফিসার ও কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দায়িত্বে অবহেলার কারণে প্রাথমিক অবস্থায় এই ব্যবস্থা নেওয়া হয়েছে। তাদের পুলিশ লাইনসে পাঠানো হয়েছে।

আখাউড়া থানা সূত্রে জানা যায়, সোমবার (১ জুলাই) সকালে মাদক উদ্ধারে অভিযান চালায় ফাঁড়ির পুলিশ। অভিযানে স্থানীয় ওসমান মিয়ার বাড়ির সামনে থেকে আরজু মিয়া নামের একজনকে চার কেজি গাঁজাসহ আটক করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে মামলা দিয়ে তাকে পুলিশ ফাঁড়ি থেকে আখাউড়া থানায় সোপর্দ করা হয়। থানায় আরজু মিয়াকে একটি কক্ষে দরজা বন্ধ করে রাখা হয়। এ অবস্থায় তিনি কক্ষের জানালার গ্রিল ভেঙে পালিয়ে যান। আরজু মিয়াকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

আবুল হাসনাত মো. রাফি/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।