কুষ্টিয়া

পরিবার মেনে না নেওয়ায় নববধূকে নিয়ে আত্মগোপনে সেই কলেজছাত্র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ০৭:০০ পিএম, ০২ জুলাই ২০২৪

কুষ্টিয়ার কুমারখালীতে ব্যাংকে টাকা জমা দিতে গিয়ে নিখোঁজ কলেজছাত্র নাজমুস সাকিবের (১৭) সন্ধান মিলেছে। টাকাসহ এক নববধূকে নিয়ে আত্মগোপনে রয়েছেন বলে পরিবারকে জানিয়েছেন তিনি।

নাজমুস সাকিবের বাবা আব্দুর রাজ্জাক জানান, ফেসবুক ম্যাসেঞ্জারে সাকিব যোগাযোগ করে জানিয়েছে তার নববধূকে নিয়ে সে আত্মগোপনে রয়েছে। দুই পরিবার তাদের মেনে নিলে এলাকায় ফিরে আসবে। তবে কোথায় আছে সেটি বলেনি।

আরও পড়ুন

ওই মেয়ের বাবা জানান, দুই মাস আগে সাকিব আমার মেয়েকে বিয়ে করে। বিয়ের ১৯দিন পর সাকিবের পরিবার তাকে ডিভোর্স দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। কিন্তু সাকিবকে ডিভোর্স দিতে রাজি হয়নি আমার মেয়ে। পরে তাকে বাড়িতে নিয়ে আসি। ২৭ জুন সকালে বোনের বাড়িতে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। আজ জানতে পারি তারা আত্মগোপনে রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, তারা আত্মগোপনে রয়েছে বলে জানিয়েছি। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

আল-মামুন সাগর/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।