সুনামগঞ্জে সুরমা নদীতে নৌকাডুবি, নিখোঁজ ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০২:২২ পিএম, ০২ জুলাই ২০২৪
ছবি: সুরমা নদীর পাড়ে স্বজনের আহাজারি

সুনামগঞ্জে সুরমা নদী পার হতে গিয়ে নৌকা ডুবে শিশুসহ তিন জন নিখোঁজ হয়েছেন। আহত হয়েছেন নৌকার মাঝিসহ ৪ জন। মঙ্গলবার (২ জুলাই) সকালে দোয়ারাবাজার উপজেলা সদরের পাশের আজমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন, আজমপুর আশ্রয়ণ প্রকল্পের আইনুল মিয়ার স্ত্রী জ্যোৎস্না বেগম (৩৫), তার দেড় বছরের মেয়ে হাফিজা বেগম ও প্রতিবেশী মৃত নুর আলীর স্ত্রী গুল বিবি (৭০)। নিখোঁজ তিনজনই আজমপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা।

আহতরা হলেন, আইনুল মিয়ার মেয়ে হাফজা বেগম, গুলবিবির ছেলে জমির হোসেন ও পুত্রবধূ জিবারুন নেছা ও নৌকার মাঝির নাম জানা যায়নি।

সুনামগঞ্জে সুরমা নদীতে নৌকাডুবি, নিখোঁজ ৩

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে আশ্রয়ণ প্রকল্প থেকে আইনুল মিয়ার স্ত্রী ও প্রতিবেশীরা ছোট নৌকা নিয়ে সুরমা নদী পাড়ি দিয়ে দোয়ারাজার উপজেলা সদরে যাচ্ছিলেন। নদীর মাঝে হটাৎ ঢেউয়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এসময় স্থানীয়রা নৌকার মাঝিসহ চারজনকে উদ্ধার করে। তবে শিশুসহ তিনজন নদীর পানিতে তলিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও দোয়ারাবাজার থানার পুলিশ উদ্ধার অভিযান শুরু করে। তবে এখন পর্যন্ত নিখোঁজদের সন্ধান পাওয়া যায়নি।

দোয়ারাবাজার থানার এসআই ফরিদ মিয়া বলেন, সুরমা নদী পার হওয়ার সময় নৌকাডুবিতে তিনজন নিখোঁজ হয়েছেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিয়ে উদ্ধার অভিযান শুরু করেছি। তবে এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি।

লিপসন আহমেদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।