এক দিনের ব্যবধানে একই সড়কে ফের দুর্ঘটনা, স্বামী-স্ত্রীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ১২:৫৫ এএম, ০২ জুলাই ২০২৪
সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন/ প্রতীকী ছবি

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় সিলেটের ওসমানী বিমানবন্দর সংলগ্ন ধোপাগুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার বড়ধামাই গ্রামের আবদুল মালেকের ছেলে আবদুস সবুর মিয়া (২৭) ও তার স্ত্রী রাহেনা আক্তার (২২)।

সোমবার (১ জুলাই) রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া জাগো নিউজকে বিষযটি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার এই সড়কে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলের মৃত্যু হয়। একদিন পর একই সড়কে দুর্ঘটনায় মারা গেলেন স্বামী-স্ত্রী। এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি মোহাম্মদ নুনু মিয়া বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এছাড়া আহত দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আহমেদ জামিল/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।