থেমে থাকা ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কা, শিশুসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:২৩ এএম, ০১ জুলাই ২০২৪
দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান

বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের পেছনে কাভার্ডভ্যানের ধাক্কায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

রোববার (৩০ জুন) রাত ১১টায় বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্বাস আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি শহিদুল ইসলাম (৩৫) ও বেলাল হোসেনের ছেলে বায়েজিদ (৩)। হতাহতরা কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বাসিন্দা।

জানা গেছে, কাভার্ডভ্যানটি নাটোর থেকে বগুড়া যাচ্ছিল। এর কেবিনে ড্রাইভারের পাশে যাত্রী ছিলেন শহিদুল ইসলাম, বেলাল হোসেন, তার স্ত্রী ও শিশুপুত্র। রাত ১১টার দিকে রনবাঘা এলাকায় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয় কাভার্ডভ্যানটি। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলেই মারা যান শহিদুল ইসলাম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বায়েজিদ নামের শিশুটিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বেলাল হোসেন ও তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যান এবং কাভার্ডভ্যানের চালকও আহত অবস্থায় পালিয়ে যান। কাভার্ডভ্যানটি পুলিশ হেফাজতে রয়েছে।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।