বেঁচে রইলো নবজাতক

সড়ক দুর্ঘটনায় নিহত বোনের পর চলে গেলো ভাই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ৩০ জুন ২০২৪
সড়ক দুর্ঘটনায় নিহত ভাই-বোন

বগুড়ার নন্দীগ্রামে দুই অটোরিকশার সংঘর্ষে যুথি খাতুন নামের এক প্রসূতি মারা গেলেও অলৌকিকভাবে সুস্থ রয়েছে তার তিনদিনের সন্তান। তবে দুর্ঘটনায় আহত হয়ে যুথি খাতুনের ছোট ভাই জিহাদ মারা গেছে।

রোববার (৩০ জুন) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জিহাদ। এনিয়ে ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষের ঘটনায় মারা গেলেন দুজন।

নিহত যুথি খাতুন ও জিহাদ ভাগ শিমলা গ্রামের হেলাল উদ্দিনের সন্তান।

আরও পড়ুন:

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা সদরের হেলথ কেয়ার ক্লিনিকে তিনদিন আগে সন্তান প্রসব করেন যুথি খাতুন। শনিবার (২৯ জুন) বিকেলে যুথি খাতুন, তার মা জেসমিন (৪৫) ও ছোট ভাই জিহাদ (১৭) অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। পথে দলগাছা এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে ওই অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুটি উল্টে একই পরিবারের তিনজন আহত হন। তবে আশ্চর্যজনকভাবে বেঁচে যায় তিনদিনের সন্তান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক যুথি খাতুনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যায় তার ভাই জিহাদ।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন বলেন, ব্যাটারিচালিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছেন। যুথি খাতুন ও তার ভাই জিহাদ মারা গেছেন। তবে তিনদিনের কন্যাসন্তান সুস্থ রয়েছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।