রিকশাচালককে মারধরের ঘটনায় সেই এএসআই ক্লোজড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৮:৪৫ পিএম, ২৯ জুন ২০২৪
এএসআই মো. সেলিম রেজা

অটোরিকশা চালককে মারধরের ঘটনায় অভিযুক্ত নাটোরের সিংড়া থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সেলিম রেজাকে ক্লোজড করা হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে নাটোর পুলিশ লাইন্সে।

শনিবার (২৯ জুন) বিকেলে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেন।

ভূক্তভোগী রিকশাচালকের নাম মো. হারুন আলী। তিনি সিংড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বাইশা গ্রামের বাসিন্দা।

এর আগে ২৭ জুন রাত ১১টার দিকে সিংড়া উপজেলা পরিষদ রোড এলাকার দেশ ফার্নিচার দোকানের সামনে রিকশাচালক হারুন আলীকে থামান এএসআই সেলিম।

এরপর তিনি ও এক পুলিশ কনস্টেবলসহ তিনজন ওই রিকশায় ওঠেন। তাদের সিংড়া বাসস্ট্যান্ডে নিয়ে যেতে বলেন এএসআই।

আরও পড়ুন:

নষ্ট রিকশায় উঠে চালককে পেটালেন এএসআই

এসময় এএসআই সেলিমকে ওই রিকশাচালক বলেন, ‘স্যার, মিটারের তার সংযোগ লুজ হয়ে গেছে, গাড়ি যাচ্ছে না। অনেক কষ্টে আমি হাত দিয়ে তার ধরে এ পর্যন্ত এসেছি।’

এরপর ভিডিওতে এএসআইকে বলতে শোনা যায়, ‘আরে বেটা আমি তোরে বলছি তুই যা, একেবারে কান ফাটাই ফেলাবো... যা যা।’

এসময় অকথ্য ভাষায় চালককে গালিগালাজ করতে থাকেন এএসআই মো. সেলিম। একপর্যায় ক্ষুব্ধ হয়ে তার হাতে থাকা টর্চলাইট দিয়ে চালকের মাথায় মারতে থাকেন। পরে আবারও দ্বিতীয় দফায় চালকে মারধর করতে দেখা যায়।

এসময় চালকের কান্নায় আশপাশের লোকজন জড়ো হলে তাদের ধমক ও গালি দিয়ে সরিয়ে দেন এএসআই। এরপর ওই তিনজনকে রিকশায় নিয়ে চলে যান চালক।

ওসি আবুল কালাম বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। পুলিশ সুপারের নির্দেশে সেলিম রেজাকে পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।