আলোকিত ভাটিয়াপাড়ার অভিষেক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৭ পিএম, ২৯ জুন ২০২৪
আলোকিত ভাটিয়াপাড়ার অভিষেক ও ঈদ পুনর্মিলনী

আলোকিত ভাটিয়াপাড়ার (আভা) অভিষেক ও ঈদ পরবর্তী প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ জুন) গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র-ছাত্রীদের নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু হয়। আর্মি গলফ ক্লাবের পাম ভিউ রেস্টুরেন্টে সংগঠনটির পুনর্মিলনীর আয়োজন করা হয়।

আয়োজকরা জানিয়েছেন স্কুলের বর্তমান ছাত্র-ছাত্রীদের ভালো রেজাল্ট তৈরিতে উৎসাহ প্রদানসহ সাবেক ছাত্র-ছাত্রীদের মধ্যে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক সৃষ্টি ও পারস্পরিক বন্ধন মজবুত করতেই এ সংগঠনের সৃষ্টি।

এসময় বক্তারা ঢাকাস্থ ভাটিয়াপাড়াবাসীদের কানেক্টিভিটি বাড়ানো ও যেকোনো প্রয়োজনে একে অন্যের পাশে দাঁড়ানোর বিষয়ে জোর দেন। স্কুলের সাবেক ছাত্র-ছাত্রীরদের মধ্যে গুরুত্বপূর্ণ অবস্থানে থাকা আয়োজক কমিটির বিভিন্ন সদস্য এবং সংগঠনের আহ্বায়ক মহামান্য রাষ্ট্রপতির সাবেক সামরিক সচিব মেজর জেনারেল (অবঃ) বীর প্রতীক এস. এম সালাহ উদ্দিন ইসলাম বক্তব্য প্রদান করেন।

বক্তারা সংগঠনটিকে সামনের দিনগুলোতে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করার প্রতিশ্রুতি দেন। এসময় এস. এম. সালাহ উদ্দিন ইসলাম উল্লেখ করেন আজ থেকে আভার যাত্রা শুরু, ভবিষ্যতে এটি আরো আলো ছড়াবে; আলো ছড়াতেই আভার সৃষ্টি।

আইএইচআর/এসআইটি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।