যুবলীগ নেতার দুই পায়ের রগ কাটলেন প্রতিপক্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০১:০২ পিএম, ২৫ জুন ২০২৪

কারাগার থেকে জামিনে বের হওয়ার ৪ দিনের মাথায় যুবলীগ নেতা হাসানুর রহমান হাসুর দুই পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষ। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (২৫ জুন) সকালে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকায় নেওয়া হয়। সোমবার (২৪ জুন) সন্ধ্যায় শহরের সাহেব বাড়ি ব্রিজ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এর আগে গত বৃহস্পতিবার (২০ জুন) হত্যা মামলা থেকে জামিনে বের হন তিনি।

আহত হাসুর স্ত্রী ছালমা খাতুন বলেন, সন্ধ্যায় আম কেনার জন্য বাড়ি থেকে বের হন তিনি। কিছুক্ষণ পর আমাকে ফোন দিয়ে বলে, হাবীব ও রাব্বিরা কুপিয়েছে। পরে আমরা দ্রুত হাসপাতালে এসে দেখি তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। পূর্ব শক্রতার জেরে নাটোর পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো তার লোকজন দিয়ে আমার স্বামীর ওপর হামলা চালিয়েছে। এর আগেও আমার স্বামীর হাতের আঙুল কেটে দেয়। এবার তার দুই পায়ের রগ কেটে দিয়েছে। হত্যার উদ্দেশ্যে বার বার আমার স্বামীর ওপর হামলা করছে তারা। আমরা প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই। তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনায় পুলিশ হামলাকারীদের গ্রেফতারে অভিযানে রয়েছে।

এর আগে ১৬ এপ্লিল দুপুরে নাটোর পৌরসভার ভেতর ঠিকাদারী কাজের টাকা ভাগাভাগি নিয়ে ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রোকনুজ্জামান হিরো ও ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান হাসু মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ধারালো অস্ত্রের আঘাতে সিহাব হোসেন শিশির নামে একজন নিহত হন। এ সময় হাসুর হাতের আঙুল কেটে যায়। এ ঘটনায় পুলিশ হিরো ও হাসুকে আটক করে। পরে দুইজনই জামিনে বের হন।

রেজাউল করিমম রেজা/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।