নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২৪ জুন ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোলাকান্দাইল এলাকায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় স্বামী-স্ত্রী আহত হয়েছেন।

সোমবার (২৪ জুন) রাতে গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিস্ফোরণে স্বামী-স্ত্রীরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব এলাকার রাকিব হাসান (২২) ও তার স্ত্রী রুমা আক্তার (২০)। তারা রূপগঞ্জের সাওঘাট উত্তরপাড়া এলাকায় সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থেকে একটি গার্মেন্টসের চাকরি করেন।

স্থানীয়রা জানান, ঈদের ছুটি কাটিয়ে রোববার (২৩ জুন) রাতে কর্মস্থলে যোগ দিতে রাকিব হাসান স্ত্রীকে নিয়ে রূপগঞ্জের বাসায় ফিরেন। দিবাগত রাত ৩টার দিকে তাদের ঘরে বিকট শব্দে বিস্ফোরণ হয়। মুহূর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। এ সময় রাকিব ও তার স্ত্রী রুমা দগ্ধ হন। সেই সঙ্গে ঘরের আসবাবপত্র পুড়ে যায়। পরে গুরুতর অবস্থায় তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক ফখর উদ্দিন বলেন, এ বিষয়ে কেউ কিছু জানায়নি। তবে শুনেছি একটি বিস্ফোরণের ঘটনা ঘটেছিলো। আগুনে দুইজন দগ্ধ হয়েছেন। স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে গেছে।

রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিল্লুর রহমান বলেন, ঈদের ছুটি কাটিয়ে বাসায় ফিরেছিলেন স্বামী-স্ত্রী। রাতে তাদের বাসায় বিস্ফোরণের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদের হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাসের পাইপলাইন লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

মোবাশ্বির শ্রাবণ/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।