বাড়ির সীমানা নিয়ে বিরোধে শিশুর জিহ্বা কাটলো প্রতিবেশী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৮:৪৪ এএম, ২৩ জুন ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জায়গা নিয়ে বিরোধের জের ধরে সাইম (১০) নামে এক শিশুর জিহ্বা কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। শুক্রবার (২১ জুন) উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাইম ওই এলাকার মালেক মিয়ার ছেলে। জিহ্বায় ৮টি সেলাই নিয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছে শিশুটি।

শিশুটির চাচা অলেক মিয়া ও জাকির হোসেন অভিযোগ করে বলেন, পাশের বাড়ির কাউসার মিয়ার সঙ্গে জায়গার সীমানা নিয়ে গত এক বছর ধরে বিরোধ চলে আসছিল মালেক মিয়ার পরিবারের। শুক্রবার সকালে কাউসার মিয়া বিরোধপূর্ণ জায়গার সীমানা খুঁটি তুলে আরেক জায়গায় বসিয়ে দেন। ঘটনাটি দেখে ফেলে মালেক মিয়ার ছেলে সাইম। সে তার বাড়িতে গিয়ে ঘটনাটি খুলে বলে।

এর কিছুক্ষণ পর বিষয়টি জানতে পেরে সাইমকে খুঁজতে থাকেন কাউসার। এক পর্যায়ে সাইম বাড়ি থেকে বের হলে তার ওপর দা-লাঠি নিয়ে হামলা করেন কাউসার মিয়া ও তার লোকজনেরা। পরে সাইমকে বেদম প্রহার করে তার জিহ্বায় ছুরি ঢুকিয়ে দেন। তার ঠোঁটও কেটে ফেলার চেষ্টা করা হয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এই বিষয়ে নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, শিশুটি জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তার পরিবার থেকে পুলিশকে অবগত করা হয়েছে। এই ঘটনায় তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আবুল হাসনাত মো. রাফি/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।