জেল থেকে বের হয়ে সাবেক স্ত্রীকে হত্যা, যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০২:৪৭ এএম, ২১ জুন ২০২৪

জামালপুরের সরিষাবাড়ীতে জেল থেকে বের হয়ে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় সাইফুল ইসলাম ওরফে সরল মিয়াকে (৩০) গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব-১৪ জামালপুর ও র‍্যাব-১৩ দিনাজপুর।

রাতে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৪, জামালপুরের কোম্পানি কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাক।

পরিবার ও র‍্যাব কর্মকর্তা সূত্র জানায়, ১০ বছর আগে উপজেলার ভাটারা ইউনিয়নের মহিষাবাদুরিয়া গ্রামের আবুল কাসেমের মেয়ে কাঞ্চন সাথীর সঙ্গে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বাসুদেবপুর এলাকার রিপন সরকারের ছেলে সরল মিয়ার বিয়ে হয়। তবে বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবন ভালো যাচ্ছিল না।

একপর্যায়ে এক বছর আগে স্বামীকে তালাক দিয়ে নিজ এলাকায় চলে আসেন সাথী আক্তার। পরে সরল মিয়া মহিষাবাদুরিয়া এলাকায় এসে রাজমিস্ত্রির কাজ শুরু করেন। একপর্যায়ে তালাকপ্রাপ্ত স্ত্রীকে উত্ত্যক্ত করা শুরু করেন সরল মিয়া। এ ঘটনায় সরিষাবাড়ী থানায় অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে কারগারে পাঠায়।

তিন মাস জেল খেটে সম্প্রতি আবারও এলাকায় আসেন সরল মিয়া। ঈদের আগের দিন ভাটারা বাজার থেকে বাড়িতে ফেরার পথে সাথী আক্তারের সঙ্গে সরল মিয়ার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান সরল মিয়া। এরপর গতকাল ভোরে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাথী আক্তার মৃত্যুবরণ করেন।

পরে আজ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪ জামালপুর ও র‍্যাব-১৩ দিনাজপুরের একটি যৌথ অভিযানিক দল দিনাজপুরের হিলি বাজার এলাকা থেকে অভিযুক্ত সরল মিয়াকে গ্রেফতার করে।

র‍্যাব কর্মকর্তা বলেন, আসামি সরল মিয়াকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মো. নাসিম উদ্দিন/জেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।