জামালপুরে আসাদ উল্লাহ হত্যা মামলায় গ্রেফতার ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:৩৩ এএম, ১৯ জুন ২০২৪

জামালপুরের ইসলামপুরে আসাদ উল্লাহ ওরফে নিদু কাজী (৪৯) হত্যা মামলার প্রধান দুই আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। মঙ্গলবার (১৮ জুন) সকালে মাদারগঞ্জের নলকা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- কবির হাসান ওরফে চায়না (৪১) ও মো. জিয়াউল মন্ডল জিয়া (৪৫)। নিহত নিদু কাজী একই উপজেলার ব্রহ্মোত্তর গ্রামের মৃত আবুল কাশেম কাজীর ছেলে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব-১৪, জামালপুরের কোম্পানি কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাক।

র‍্যাব কর্মকর্তা জানান, নিহতের পরিবারের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। সোমবার বিকেলে আসাদ উল্লাহ ও তার চাচাতো ভাই আব্দুল আলীম কাজী (৩৫) মাহমুদপুর বাজারে যাচ্ছিলেন। এসময় তারতাপাড়া এলাকার জায়েদা মোড়ের পশ্চিম পাশে বালিকা দাখিল মাদরাসার রাস্তায় পৌঁছালে কবির হাসান ও তার ভাই মো. জিয়াউল মন্ডলসহ আরও অনেকে তাদের পথরোধ করে অতর্কিত হামলা চালায়।

পরে স্থানীয়রা আসাদ উল্লাহকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করান। পরে আসাদ উল্লাহকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এ ঘটনায় সোমবার দিনগত রাতে নিহতের বড় ভাই মো. জামাল উদ্দিন কাজী বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দেন। এতে অজ্ঞাতপরিচয় ৭-৮ জনকে আসামি করা হয়।

গ্রেফতার আসামিদের এরই মধ্যে সংশ্লিষ্ট থানার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

মো. নাসিম উদ্দিন/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।